ডিজিটাল টাইমের ভূত নেমেছে

অবশেষে ডিজিটাল টাইমের ভুত নামল আওয়ামী লীগের ঘাড় থেকে। এক বছরের ভোগান্তি শেষে অবশেষে ডিজিটাল টাইমে দেশকে আবার টালমাটাল না করার সিদ্ধান্ত গৃহীত হয় মন্ত্রীপরিষদে। জনদুর্ভোগ এড়াতে সরকার এ সিদ্ধান্ত নিয়েছে বলে প্রধানমন্ত্রীর প্রেসসচিব আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানিয়েছেন বলে সংবাদ পরিবেশন করছে বিডিনিউজ২৪.কম

অথচ গত বছর দেশের কেউ কেউ এর বিরুদ্ধে লিখেছিলেন, আমিও এ সিদ্ধান্তের বিরোধিতা করে এ সিদ্ধান্ত গ্রহণে সরকারকে বিরত থাকতে ব্লগ লিখেছিলাম “ঘড়ির কাটা যেন না হয় গলার কাঁটা” শিরোনামে। যদিও আওয়ামী তৈলবিদ আমলা ও মন্ত্রীদের কারনে অন্ধ হয়েছিলেন শেখ হাসিনা। তারপরও একটি বছরের ভোগান্তি শেষে যে জাতি ডিজিটাল ভূতের হাত থেকে রেহাই পাচ্ছে তাতেই আনন্দিত।

2 Replies to “ডিজিটাল টাইমের ভূত নেমেছে”

  1. “ডিজিটাল টাইম” কথাটি বলার সময় আমি একরকম ব্যাঙ্গাত্মক অভিব্যক্তি দেখেছি সবার মুখে। যেসব দেশে daylight savings time প্রচলিত আছে তারা নিশ্চই গবেষণা ও পর্যবেক্ষণের পরেই এ পদ্ধতি চালু করেছে। কিন্তু আমাদের দেশে হয়েছে তার উল্টো।
    কয়েকজন আমলা/মন্ত্রী তাদের ভাবমূর্তি উজ্জল করার জন্য, সারা দেশে নিজেদেরকে আলোচনায় নিয়ে আসার জন্য এ পদ্ধতি চালু করেছে। সত্যিই অবাক লাগে এই দেশের মানুষের কাজ কর্ম দেখে। মাঝে মাঝে মনে হয় কোন এক ভিন দেশে বসবাস করছি।

    [উত্তর দিন]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.